পবিত্র রমজানে এই গজল গুলি শুনতে পারেন | Best 20 Islamic Gojol in Bengali | Listen in The Month of Ramadhan


আসসালামু আলাইকুম আমার দীনি ভাইরা। কেমন আছো তোমরা। আসা করছি ঈমান সহিত তোমরা সবাই খুবই ভালো আছো।

আমরা সবাই জ্ঞাত আছি আসন্ন রমজান মাস নিয়ে। আমরা মুসলমানরা সারা বছর এই একটি মাসের অপেক্ষায় থাকি। 

যে মাসে আল্লাহ তায়ালা তার দোয়া কোরুনা এবং রহমত পৃথিবাসীর উপর বেশি বেশি ঢেলে দেন।

আর আমরা বিশেষ করে পৃথিবীর সমস্ত মুসলমানরা এই মাসে শিয়াম (রোজা) করি। এছাড়াও বেশি বেশি আল্লাহর ইবাদতে মশগুল থাকি। এবং সমস্ত পাপকাজ থেকে বিরত থাকি।

Best Islamic Gojol In Bengali
Best Islamic Gojol In Bengali

এমতো অবস্থায় আমার অনেক ভাই বোনরা গান বাজনা থেকে বিরত থাকতে ইন্টারনেটে ইসলামিক গজল, নাত এবং এই ধরণের বিভিন্ন মেটিরিয়াল খুঁজে থাকেন। 

তো সেই সমস্ত ভাই বোনদের কথা মাথায় রেখে আজকে আমি আপনাদের জন্য Best 20 Islamic Gojol in Bengali  নিয়ে আসলাম। 

তোমরা এগুলো ডাউনলোড করে নাও এবং তোমার প্রিয়জনদের সাথেও শেয়ার করে দাও।

পবিত্র রমজান মাসে যে গজল গুলি আপনি শুনতে পারেন।

Best 20 Islamic Gojol in Bengali:

তো আমি পরপর গজল গুলি দিয়ে দিলাম তোমরা ডাউনলোড করে নিবে।

1. আছি গো ডুবে আমি পাপেরই সাগরে।




2. তুমি ছাড়া মাবুদ আমি ঠিকানা বিহীন।




3. আমি যদি কোনোদিন পথ ভুলে যাই




4. বিদায় বেলা আবু রহমান।




5. বিদায় বেলাই মোর দিয়োগো দেখা।




6. দাও খোদা দাও আমায় আবার।




7. এই রাত কি কেটে যাবে।




8. গুনাহগার বান্দাহ আমি তুলেছি দুই হাত।




9. আল্লাহ তোমায় ডাকার মতো ডাকতে পারি না।




10. আল্লাহ তোমার এই ধরার মাঝে।




11. আল্লাহ তুমি সর্ব গুণী।




12. আল্লাহু আল্লাহু তুমি জাল্লে জালালু।




13. আল্লাহু আল্লাহু আল্লাহু আল্লাহ।




14. খোদার প্রেমে সারাব পিয়ে।




15. ক্ষমা করে দাও মাফ করে দাও।




16. শোনো শোনো ইয়া ইলাহী আমার মনাজাত।




17. হারিয়ে যাবো একদিন সবার মাঝে।




18. হটাৎ আজরাইল আসিয়া।




19. সালাহ তোমার বন্ধু।




20. আল্লাহ তুমি দোয়ার সাগর।




Conclusion:

বন্ধুরা, এই সবগুলি গজল আমার নিজেস্ব কন্টেন্টেন্ট বা প্রপার্টি নয়। এগুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়া থেকে কালেক্ট করে আপনাদের সাথে শেয়ার করলাম।

যদি কোনো ওনারের কোনো প্রকার অব্জেকশন থাকে তাহলে এই ইমেইল এর  amd85767@gmail.com মাধমে আমার সাথে কন্টাক্ট করতে পারেন। এই গজল গুলি শুধুমাত্র মানুষকে হেল্প করার পারপাসে দেওয়া হয়েছে।

No comments

Powered by Blogger.